অমল কৃষ্ণ পালিত, যশোর প্রতিনিধি: যশোর সদরের বসুন্দিয়া মোড়ে,অভয়নগর উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট (২০ এপ্রিল) বৃহস্পতিবার সকালে অগ্নি নির্বাপক সচেতনতা প্রদর্শন করেন।
এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর টিটব সিকদার, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল। এছাড়াও এলাকার অসংখ্য সাধারণ মানুষের উপস্থিতিতে এ সচেতনতা প্রদর্শন করা হয়।
ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর টিটব সিকদার বলেন অভয়নগর থেকে বসুন্দিয়ার দুরত্ব কম হওয়ায় যেকোন প্রকার দূর্ঘটনায় আমরা দ্রুত সহযোগিতা করতে পারবো। এইজন্য তিনি ২৪ ঘন্টা সেবা প্রদানের অভয়নগরের কল সার্ভিস নাম্বার(01732-550460) সকলের মাঝে প্রদান করেন। এছাড়া যশোর ফায়ার সার্ভিসের নাম্বার (01730-009170) এবং জাতীয় ফায়ার সার্ভিসের হটলাইন নাম্বার (16163) প্রদান করেন।
এসময় বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল বলেন, একমাত্র সচেতনতায় পারে অগ্নিকাণ্ড সহ যেকোনো দূর্ঘটনা রোধ করতে। সকলের সচেতনতার জন্য তিনি গ্যাস সিলিন্ডারে আগুন নেভানোর প্রক্রিয়া নিজেই সকলের সামনে করে দেখান।